Saturday 19 June 2021

বৃষ্টি প্রেম...

বৃষ্টি প্রেম

অঝোর ঝোরে বৃষ্টি! কি মনে হল, হঠাৎ এইরকম উদ্দাম বৃষ্টির দিনে বাইকে করে গিয়ে হাজির হই ওর বাড়ির নিচে, তারপর ওকে একটা ফোন করি;

-বাড়ির নিচে একবার আসতে পারবে?

-এই বৃষ্টির মধ্যে? কেন?

-আমি এই বৃষ্টি মাথায় নিয়ে এসছি, আর তুমি এটুকু আসতে পারবে না?ওসব জানি না! আসতে বলছি তাই আসবে।

পারুলের বাড়ির নিচে দাঁড়িয়ে আছি! ওর জন্য একেবারেই যেন আচমকা, তবু খুব-একটা সময় নেয়নি। পারুল এসে একটা হট বক্স হাতে দিয়ে বলল..
-খেয়ে নিও, তোমার পছন্দের খিচুড়ি।

-আমার তো এখন খিচুড়ি খেতে ইচ্ছে করছে না।

-তো কি?

-চুমু খেতে ইচ্ছে করছে।

-যাও, একদম বদমাইশি কোরো না।

পারুল চলে যাচ্ছে, আমি কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে তার চলে যাওয়া দেখছি।

হঠাৎ সে পেছনে ফিরে দেখে, আমি দাঁড়িয়ে আছি।

পারুল আমার কাছে এসে বলে,
-মাথা নিচু করো।

আমি মাথা নিচু করতে পারুল তার ওড়না দিয়ে বৃষ্টির জলেতে ভেজা আমার চুল মুছে দিলো, গালে একটা চুমু খেয়ে দৌড়ে বাড়িতে চলে গেলো!

হাজারো কষ্ট, অসুবিধা এবং অসুন্দরের মধ্যে হঠাৎ মনে হলে জীবনটা কতটা সুন্দর..

©উshaস চttopaধ্যায়~ 

#অনুগল্প #বৃষ্টি_প্রেম

No comments:

Post a Comment